ফ্রি ফায়ার গেম খেলে কারা - ফ্রী ফায়ার গেম কবে বন্ধ হবে - ফ্রী ফায়ার খেললে কি হয় - ফ্রী ফায়ার কোন দেশের গেম

ফ্রি ফায়ার গেম খেলে কারা - ফ্রী ফায়ার গেম কবে বন্ধ হবে - ফ্রী ফায়ার খেললে কি হয় - ফ্রী ফায়ার কোন দেশের গেম

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই ভালো আছেন সবাই আজকের আমরা আলোচনা করব ফ্রি ফায়ার সম্পর্কে এর এ টু জেড টিউটোরিয়াল পাবেন আজকে মোট পাঁচটি বিষয়ে সম্পর্কে জানবেন। যাইহোক আপনাদেরকে সালাম দিলাম আমি ভালো আছি আপনারও আশা করি সবাই ভাল আছেন তো চলেন আমাদের আলোচনা চলে যাই। ফ্রী ফায়ার সম্পর্কে আপনি যদি না জানেন তাহলে ইউটিউবে অনেক ভিডিও আছে দেখে নিতে পারেন এর সাথে আমি কিছু ধারনা দেই আপনারা সেগুলো জেনে নিন। 

ফ্রি ফায়ার গেম খেলে কারা - ফ্রী ফায়ার গেম কবে বন্ধ হবে - ফ্রী ফায়ার খেললে কি হয় - ফ্রী ফায়ার কোন দেশের গেম

ফ্রী ফায়ার একটি বেটার গেম যেটি তৈরি করা হয়েছে যুব সমাজ বা বলতে পারেন ছোটদের জন্য যারা এটি খেলে সময় পাস করে। দেখেন যদি আপনি ধার্মিক একজন মানুষ হয়ে থাকেন তাহলে আপনার গেম খেলা একদমই উচিত হবে না। কে গেম খেলে এবং কে খেলেনা এটা দেখার বিষয় না আপনি আপনার বিষয়টা দেখেন। আর আমার দোয়া করবেন যেন আমি ছেড়ে দিতে পারি। আমি নিজে এই গেমের ভেতর আসক্ত ছিলাম।

এই গেমটি ইলুমিনাতের সাথে যুক্ত তাই আপনাদের খেলা এটা উচিত হবে না। আমরা যারা মুসলিম আছি তাদের কিন্তু ভাই আমার জন্য প্লিজ দোয়া কইরেন আমি এখনো এই গেমটা থেকে আসক্তি ছাড়াতে পারতেছি না। তো বুঝেন আমি নিজেই এই গেমের আসক্তি পড়ে আছি এরপরও আমি আপনাদেরকে খারাপ কিছু বিষয়গুলো তুলে ধরার চেষ্টা করতেছি আর আমিও ছেড়ে দিব ইনশাল্লাহ।

ফ্রি ফায়ার গেম খেলে কারা

ফ্রি ফায়ার গেম খেলে কারা বলতে গেলে সবাই খেলে কিন্তু এখানে একটা পার্থক্য আছে সেটি হল এই গেমটি একদম আসক্তিকর এবং নেশাখোরদের মতো এটা ছাড়া খুব কঠিন। আপনি যদি একজনকে না খেলেন তাহলে আপনার খেলা উচিত হবে না কারণ পরবর্তীতে আপনি নিজেকে আর কন্ট্রোল করে রাখতে পারবেন না সারা দিন খেলতে মনে চাইবে।

ফ্রী ফায়ার গেম কবে বন্ধ হবে

ফ্রী ফায়ার গেম কবে বন্ধ হবে কিনা এটা নিয়ে আপনার হয়তো বা জানতে মনে চায়। ফ্রী ফায়ার এখন অনেক বড় কোম্পানি হয়ে গেছে আর এটি বন্ধ হওয়ার সম্ভাবনা খুবই কম হ্যাঁ হবে কোন না কোনদিন তো হবেই। সব কিছুই দেখতে শেষ আছে তো শেষ হবে না তার আগে আপনার উচিত এটিকে গেম খেলা ছেড়ে দাও। আমার মত আপনাকে অনেক সুবিধা হবে গেম খেলা ছেড়ে দিলে। প্রথম প্রথম দিকে আপনি এই গেমটি মোটেও পছন্দ করবেন না যখন গেম খেলা শুরু করবেন তখন আর ছাড়তে পারবেন না। যদি আপনি গেম খেলার আগে এই পোস্টটি থেকে থাকেন তাহলে আমার কথা শুনে নেই গেমটা খেলেন না‌। আর ডাউনলোড করার চিন্তা করেন না।

ফ্রী ফায়ার খেললে কি হয়

ফ্রী ফায়ার খেললে কি হয় অতিরিক্ত আসক্তির ভিতর পড়ে যাবেন। যেখান থেকে ফিরে আসা খুব কষ্টকর আমি নিজেও এর একজন এই গেমের আসক্তি পড়ে গিয়েছি। আমার জন্য দোয়া করবেন যেন খুব তাড়াতাড়ি থেকে বের হয়ে আসতে পারি। আমরা সবাই যারা মুসলিম আছি চেষ্টা করব ফ্রি ফায়ার  এটি না খেলার জন্য চেষ্টা করব। এই গেমটা যখন আপনাকে অতিরিক্ত আসক্তির ভিতরে নিয়ে যাবে তখন আপনি টপ অফ করবেন মানে টাকা খরচ করে ডায়মন্ড কিনবেন এই গেমের। এই এইজন্য আমার সাজেস্ট থাকবে আপনি এই গেমটা না খেলেন তাহলে আপনার জন্য অনেক ভালো হবে।

ফ্রী ফায়ার কোন দেশের গেম

ফ্রী ফায়ার এটি কোন দেশের গেম এটা হয়তোবা সবারই আমাদের জানার ইচ্ছা হয়ে থাকে যে এত পরিমাণ মানুষ এই গেন্টি খেলে এটা কোন দেশের তৈরি করা। তো আমি এজন্য আপনাদেরকে একটা সহজ উত্তর দেই সেটি হল এই গেমটি সিঙ্গাপুর থেকে তৈরি করা হয়েছে। বর্তমানে এই ব্যয় গেমটি অনেক জনপ্রিয় এবং বড় একটি কোম্পানি হয়ে গিয়েছে শুধুমাত্র এই ফ্রী ফায়ার গেমটির জন্য আর ভাই একটা কথা কি এই গেমটি ইলুমিনাতের সাথে যুক্ত তাই আপনাদের খেলা এটা উচিত হবে না।

LihatTutupKomentar